1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
সরু রাস্তায় যেতে পারেনি ফায়ার সার্ভিস’ এমন সংবাদ প্রকাশের পর রাস্তার জন্য জায়গায় ছাড়লেন এলাকাবাসী - moulvibazar24.com
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:১৩ পূর্বাহ্ন
" "

সরু রাস্তায় যেতে পারেনি ফায়ার সার্ভিস’ এমন সংবাদ প্রকাশের পর রাস্তার জন্য জায়গায় ছাড়লেন এলাকাবাসী

  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৪৮৩ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্কঃ মৌলভীবাজার  শহরের আবাসিক এলাকায় ভবনে আগুন, সরু রাস্তায় যেতে পারেনি ফায়ার সার্ভিস’ এমন সংবাদ প্রকাশের পর এলাকাবাসী ও দায়িত্বশীলদের টনক নড়ে। তারা যোগাযোগ করেন পৌর কর্তৃপক্ষের সাথে। তাৎক্ষণিক সাড়া দেয় পৌরসভা।

এলাকাবাসীর আপত্তির প্রেক্ষিতে একটি রাস্তা প্রশস্তকরণ বন্ধ রাখা হয়। এরই মধ্যে ঘটে ১৮ মে অগ্নিকাণ্ডের ঘটনা। এবার একদিনের ব্যবধানে স্বতঃস্ফূর্ত ভাবে রাস্তার জায়গায় ছাড়লেন এলাকাবাসী।

" "

বৃহস্পতিবার ১৯ মে দুপুর থেকে পৌর শহরের টিবি হাসপাতালের লিঙ্ক রোড বনানী এলাকায় পৌর কর্তৃপক্ষ শ্রমিক ও এস্কেভেটার মেশিন নিয়ে দেওয়াল ভাঙ্গার কাজ শুরু করেন। আগামী ২ মাসের মধ্যে দেয়াল ভেঙে সড়ক প্রসস্থ, ড্রেন নির্মাণ ও রাস্তা পাকাকরণ করা হবে।

" "

মৌলভীবাজার পৌরসভার সুত্রে জানা জানান, পৌরশহরের টিবি হাসপাতালের লিঙ্ক রোড বনানী এলাকায় ১৪ ফুট প্রশস্ত করার জন্য এলাকাবাসীর মতামততের ভিত্তিতে গত মাসে সিদ্ধান্ত নেওয়া হয়। কয়েকদিন পূর্বে পৌর কর্তৃপক্ষ রাস্তার পাশের স্থাপনা উচ্ছেদ করতে গেলে কয়েকজন এলাকাবাসীর আপত্তির প্রেক্ষিতে রাস্তা প্রশস্তকরণ বন্ধ রাখা হয়।

এলাকাবাসী অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল বাসিত জানান, এলাকার স্বার্থে আমি আমার বাসার জায়গা ছেড়েছি। নিজে দাঁড়িয়ে থেকে দেওয়াল ভাঙ্গার কাজে পৌরসভাকে সহযোগিতা করছি।

মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান জানান, আমরা দেয়াল ভেঙে রাস্তা প্রসস্থ, ড্রেন নির্মাণ, সড়ক পাকাকরণের কাজ দুই মাসে সম্পন্ন করবো। এই পাড়ায় অনেকগুলো উচু ভবন রয়েছে, অথচ রাস্তা সরু। এলাকাবাসীর মতামতের প্রেক্ষিতে, রাস্থা প্রসস্থকরণ সহ সার্বিক কাজ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "