1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. sheikhraselofficial@gmail.com : sheikh Rasel : sheikh Rasel
  5. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
সাংবাদিকের উপর হামলার ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা - moulvibazar24.com
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন
" "

সাংবাদিকের উপর হামলার ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা

  • প্রকাশের সময় মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৭৮ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক: মৌলভীবাজারের কমলগঞ্জে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় আহতের চাচা আব্দুল খালিক বাদী হয়ে ৬ জনকে আসামী করে থানায় এ মামলা দায়ের করেন গত সোমবার এ মামলা হয়েছে। এ ঘটনায় ২ জনকে আটক করা হয় ।শনিবার দুপুরে সাংবাদিক আব্দুল বাছিত মোটরসাইকেল নিয়ে কমলগঞ্জে আসার পথে মুন্সীবাজার-কমলগঞ্জ রোডের উবাহাটা এলাকায় হেমলেট পরা ৩ মোটরসাইকেল আরোহী দুর্বৃত্তরা পথরোধ করে তাকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়।

পরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার চিকিৎসা চলছে। তবে তার জ্ঞান ফিরলেও আশঙ্কা মুক্ত হয়নি এখনও।

" "

সন্ত্রাসীদের দায়ের কুপে সাংবাদিক বাঁছিতের ডান হাত দেহ থেকে প্রায় বিচ্ছিন্ন কাঁদে ও পায়েও গুরুতর আগাত সৃষ্টি হয়। সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে দিনে দুই দফা অস্ত্রোপচারের পর সাংবাদিক বাঁিছতের অবস্থা আগের চেয়ে এখন কিছুটা উন্নতি হয়েছে। তবে এখনও তিনি শঙ্কামুক্ত নন বলে জানান চিকিৎসকরা।

চিকিৎসকরা জানান, সাংবাদিক বাছিতের প্রথম অস্ত্রোপচার সফল হলেও এখনো অনেক অস্ত্রোপচার রয়ে গেছে। কাটেনি শঙ্কা। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আখলিছ মিয়া ও মকবুল মিয়া নামে ২ জনকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে।

সাংবাদিক বাঁছিতের চাচা আব্দুল খালিক বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ্য করে হত্যার চেষ্টায় হামলা অভিযোগ করে মামলা দায়ের করেন। এ মামলায় পূর্বে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণকৃত এজহারভুক্ত ১নং ও ২নং আসাম আকলিছ মিয়া (৪১) ও মকবুল মিয়া (৩৮)কে গ্রেফতার দেখানো হয়েছে।

ওসি ইয়ারদৌস হাসান বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে ও দুইজনকে গ্রেফতার করা হয়। তদন্তে বেশ উন্নতি আছে। তাই মূল আসামীদের গ্রেফতারের পুলিশের সর্ব্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "