1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
সাংবাদিক ও গীতিকবি বিশাল সড়ক দুর্ঘটনায় নিহত - moulvibazar24.com
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন
" "

সাংবাদিক ও গীতিকবি বিশাল সড়ক দুর্ঘটনায় নিহত

  • প্রকাশের সময় সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৬৫ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্কঃ শ্রোতাপ্রিয় গীতিকবি ও সাংবাদিক ওমর ফারুক বিশাল আর নেই।

সোমবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিক নিজ শহর নরসিংদী থেকে মোটরসাইকেলে করে ঢাকায় ফেরার পথে দুর্ঘটনায় নিহত হন তিনি।

" "

জানা যায়, তার বাইকটিকে একটি কাভার্ড ভ্যান চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে বিশালের চাচাতো ভাই মামুনের সাথে ফোনে কথা বললে তিনি বলেন, এক বন্ধুর মোটরসাইকেলে করে সকালে ঢাকায় রওয়ানা দেন বিশাল। মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন তিনি। আমাদের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে মরজাল বাস স্ট্যান্ডের পাশে তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয় একটি কাভার্ড ভ্যান। সেখানেই প্রাণ হারান বিশাল। এ সময় তার সঙ্গে থাকা ইমাম হোসেন সজল নামে এক যুবক আহত হয়েছেন। এ সময় ইমাম হোসেন সজল গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি আহত ইমাম হোসেন সজলের ছোট ভাই এমদাদুলের। এমদাদুল পুলিশে কনস্টেবল পদে চাকরি করেন বলে জানা গেছে।
বিশালের নামাজে জানাজা বিকেল সাড়ে ৪টায় স্থানীয় ধুকুন্দী স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। ওপার বাংলার জনপ্রিয় শিল্পী অনুপম রায়, বাংলাদেশের তাহসান খান, সাব্বির নাসিরসহ আরও অনেকেই কণ্ঠ দিয়েছেন তার লেখা গানে।

বিশালের জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে সংগীতশিল্পী সাব্বির নাসিরের গাওয়া ‘তুমি দমে দম’, উপমহাদেশের নন্দিত সংগীতশিল্পী শ্রীকান্ত আচার্যও গেয়েছেন বিশালের গান। বিশালের অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে সংগীতাঙ্গনে।
বিশাল নরসিংদীর বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দী গ্রামের নূরুল হকের ছেলে। তার সব শেষ কর্মস্থল ছিল নিউজজিটোয়েন্টিফোর.কম। তার আগে তিনি বাংলানিউজের বিনোদন বিভাগে কাজ করতেন। এছাড়াও দৈনিক সমকাল ও দৈনিক যায়যায়দিনে কাজ করেছেন তিনি।

এদিকে প্রিয় সহকর্মীর অকাল মৃত্যুতে পুরো জি সিরিজ, অগ্নিবীণা, নিউজি২৪.কম ও রেডিওজি পরিবার গভীরভাবে শোকাহত। সোমবার বিকাল পৌণে ৫ টায় স্থানীয় ধুকুন্দী স্কুল মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "