1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
সিরিজ বোমা হামলা দিবসে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল - moulvibazar24.com
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:০৫ অপরাহ্ন
" "

সিরিজ বোমা হামলা দিবসে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল

  • প্রকাশের সময় বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১৩৫ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক: দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদের নেতৃত্বে শহীদ মিনার প্রাঙ্গণ থেকে মিছিলটি বের হয়ে কুসুমবাগ এলাকায় গিয়ে শেষ হয়।

" "

জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, সহ-সভাপতি আজমল হোসেন, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাধাপদ দেব সজল ও অজয় সেন,জেলা শ্রমিক লীগ সভাপতি ও পৌর কাউন্সিলর আসাদ হোসেন মক্কু,জেলা তাঁতী লীগ সভাপতি আলী হায়দার, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল,জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ,সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নজমুল হক, সাধারণ সম্পাদক মোজাম্মেল রাব্বি,জেলা ছাত্রলীগ সভাপতি আমিরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মাহবুব আলম  প্রমুখ।

" "

উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর জালাল আহমদ, ফয়ছল আহমদ, সৈয়দ সেলিম হক, সালেহ আহমদ পাপ্পুসহবিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায়, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতী লীগ ও শ্রমিকলীগের হাজারো দলীয় নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য, ২০০৫ সালে ১৭ আগস্ট বিএনপি-জামাত জোট সরকারের আমলে দেশব্যাপী পাঁচ শতাধিক জায়গায় সিরিজ বোমা হামলা চালানো হয়। তার পর থেকে দিনটি সিরিজ বোমা হামলার প্রতিবাদ দিবস হিসেবে পালন করে আসছে আওয়ামী লীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "