1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৪:৩২ অপরাহ্ন

সিলেটের অ্যাডিশনাল ডিআইজি কুলাউড়া থানা পরিদর্শন

  • প্রকাশের সময় বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৩৪৫ পঠিত

বিশেষ প্রতিনিধি: সিলেট রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট এন্ড অপস্) বিপ্লব বিজয় তালুকদার কুলাউড়া থানা ও জেলা বিশেষ শাখা দ্বি-বার্ষিক পরিদর্শনে করেছেন।

বুধবার (৩০ মার্চ) অ্যডিশনাল আইজি বিপ্লব বিজয় তালুকদার মৌলভীবাজার জেলার কুলাউড়া থানা এবং জেলা বিশেষ শাখা দ্বি-বার্ষিক পরিদর্শন করেন। সকাল ১১টায় কুলাউড়া থানায় পৌঁছালে তাঁকে জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়ের নেতৃত্বে ফুলেল অভ্যর্থনা জানান কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় ও ইন্সপেক্টর তদন্ত আমিনুল ইসলাম।

অভ্যর্থনা শেষে অতিরিক্ত ডিআইজি কুলাউড়া থানার অস্ত্রাগার, মালখানা, ব্যারাক, হাজতখানা ও থানায় রক্ষিত রেজিস্ট্রারসমূহ খতিয়ে দেখেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন। বিকাল ৪ ঘটিকায় অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার পুলিশ সুপার কার্যালয়ের জেলা বিশেষ শাখায় পৌঁছালে জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া অভ্যর্থনা জানান।

এসময় জেলা পুলিশ মৌলভীবাজারের একটি চৌকস দল অতিরিক্ত ডিআইজিকে গার্ড অব অনার প্রদান করেন। এরপর তিনি বিশেষ শাখার বিভিন্ন কার্যক্রম ও রেজিস্ট্রারসমূহ খতিয়ে দেখেন এবং জেলা বিশেষ শাখার সামগ্রীক কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেন। জেলা বিশেষ শাখা পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুদর্শন কুমার রায়, ডিআইও -১ মোহাম্মদ আব্দুল হাই চৌধুরী, ডিআইও-২ মোঃ আবুল হোসেন ও জেলা বিশেষ শাখার বিভিন্ন পদমর্যাদার অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Moulvibazar24.com ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর