1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
স্কুলছাত্রীকে দল বেঁধে ধর্ষণ,আত্মসমর্পণ করল ২ ধর্ষক - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:০০ অপরাহ্ন
" "

স্কুলছাত্রীকে দল বেঁধে ধর্ষণ,আত্মসমর্পণ করল ২ ধর্ষক

  • প্রকাশের সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ৮২৩ পঠিত

বিশেষ প্রতিনিধি:  মৌলভীবাজারের কুলাউড়ায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে দল বেঁধে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত পলাতক ২ ধর্ষক আত্মসমর্পণ করেছে।

বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে জসিম ও মোস্তফা নামের অভিযুক্ত দুই ধর্ষক মৌলভীবাজার বিজ্ঞ আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।না গেছে, গত ২৫ মে বিকেল ৪টার দিকে ওই স্কুলছাত্রী স্কুল শেষে তার এক বন্ধুর সাথে হিংগাজিয়া রাবার বাগানে বেড়াতে যায়। সেখানে যাওয়ার পর তাদেরকে লাঠিসোঁটা নিয়ে ঘিরে ফেলে জসিম ও মোস্তফাসহ ৫ যুবক।

" "

পরে ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে বাগানের একটি নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে তারা।পরে বিষয়টি ওই ছাত্রী তার পরিবারকে জানালে ২৬ মে বিকেলে ছাত্রীর বাবা বাদী হয়ে কুলাউড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।মামলায় অভিযুক্তরা হলেন- ব্রাহ্মণবাজারের বাসুদেবপুরের মৃত মাহমুদ মিয়ার ছেলে মুকিদ মিয়া (৩৫), হিংগাজিয়া চা বাগানের জামাল মিয়ার ছেলে জসিম মিয়া (২৮), লংলা খাস নতুন বস্তির মো.শমশের মিয়ার ছেলে আ.সত্তার (১৯), হিংগাজিয়া চা বাগানের বড় লাইন এলাকার মছদ্দর আলীর ছেলে মোস্তফা (২৫)‌ ও কমলগঞ্জ উপজেলার সতীঝীরগাঁও গ্রামের মৃত ছমির আলীর ছেলে মো. রায়হান হোসেন (২৫)।

পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ৩ ধর্ষককে গ্রেপ্তার করলেও আত্মগোপন চলে যায় জসিম ও মোস্তফা। অবশেষে পুলিশের ব্যাপক অভিযানের ভয়ে তারা বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম শনিবার সকালে জানান, পুলিশের ব্যাপক অভিযানের কারণে ধর্ষক জসিম ও মোস্তফা নিরুপায় হয়ে আদালতে আত্মসমর্পণ করলে বিজ্ঞ আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। তাদেরকে রিমান্ডে আনা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "