1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

স্কুল শিক্ষক বাবাকে মারপিটের অভিযোগে ছেলে গ্রেফতার

  • প্রকাশের সময় বুধবার, ১১ মে, ২০২২
  • ১৩২ পঠিত

কোটচাঁদপুর প্রতিনিধিঃ ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরে অবসরপ্রাপ্ত এক স্কুল শিক্ষক পিতাকে মারপিটের অভিযোগে ছেলে তৌফিকুর রহমান চপল (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়। জানা যায়, পৌর শহরের বাসিন্দা কোটচাঁদপুর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক লুৎফর রহমানের পরিবারে স্ত্রী ও ৪ ছেলে-মেয়ে আছে। বেশ কিছু দিন যাবত জমি-জমা সংক্রান্ত নিয়ে গোলযোগ চলছিল। বিষয়টি নিয়ে মঙ্গলবার সন্ধায় পরিবারের সদস্যদের সঙ্গে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে ছেলে তৌফিকুর রহমান উত্তেজিত হয়ে বৃদ্ধ পিতা লুৎফর রহমান সহ দুই বোনকে মারপিট করে।

এতে তারা গুরতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়। এঘটনায় স্কুল শিক্ষকের মেয়ে শারমিন আক্তার বাদী হয়ে কোটচাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করেন। যার নম্বর-৪।

ভুক্তভোগী শিক্ষক লুৎফর রহমান জানান, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে তাদের মধ্যে প্রায়ই গোলাযোগ হত। এবং ছেলে তৌফিক তাদেরকে মারধর করতো। মঙ্গলবার সন্ধায় ছেলে তৌফিক ভিটেবাড়ির জমি তার নামে দেওয়ার জন্য চাপ দেয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে সে আমার উপর হামলা চালায়। এসময় আমার দুই মেয়ে বাধা দিতে আসলে তাদের উপরও হামলা চালায়।

এ ব্যাপারে কোটচাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক প্রকাশ চন্দ্র সরকার বলেন, পিতাকে মারপিটের মামলায় ছেলে তৌফিকুর রহমান চপলকে গ্রেফতার করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর