1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
স্বেচ্ছা-সেবী সংগঠন তারুণ্যের আলোর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:১৯ অপরাহ্ন
" "

স্বেচ্ছা-সেবী সংগঠন তারুণ্যের আলোর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

  • প্রকাশের সময় শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৪৮০ পঠিত

কোটচাঁদপুর  প্রতিনিধিঃ দুঃস্থ্য ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী ও পথ শিশুদের মাঝে বস্ত্র বিতরন করেছেন তারুণ্যের আলো নামের একটি স্বেচ্ছা-সেবী সংগঠন।

শুক্রবার কোটচাঁদপুর পৌর শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এ সব বিতরন করেন সংগঠনটি।

" "

এ সময় উপস্থিত ছিলেন সংঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোস্তাফিজুর রহমান হৃদয়, পরিচালক ফারজানা আনিকা,সংগঠেনর সভাপতি জুবায়ের হাসান,সাধারন সম্পাদক মারজুক মোরশেদ (পরাগ),যুগ্ন সম্পাদক জারিন তাসনিম,তৌফিকুর রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের সহকারী পরিচালক ফাহিম শাহরিয়ার মন্ময়,শাহরিয়ার অর্নব,মাহমুদুল হাসান,রুখসানা রহমান, তাহিয়া পারভেজ, শশী এসেনিন, কামরুনাহার রিতু, রিফাত আহম্মেদ।

সংঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোস্তাফিজুর রহমান হৃদয় বলেন,২০২০ সালে করোনা কালিন সময়ে মানুষের পাশে দাড়াতে কয়েক বন্ধু মিলে তারুণ্যের আলো সংগঠনটি প্রতিষ্ঠা করা। হাটি হাটি পা পা করে আজ সংগঠনের সদস্য সংখ্যা ৪৩ জনে দাড়িয়েছে।

তিনি বলেন, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছেন। যার মধ্যে রয়েছে করোনা কালিন সময়ে অসহায় মানুষের ত্রান বিতরন,পথশিশু ও দুস্থ্যদের মাঝে বস্ত্র বিতরন।সামনের দিনে এ ধারাবাহিকতা অব্যহত থাকবে বলে জানালেন হৃদয়।
এ বছর সংগঠনটি ২২২ টি পরিবারের হাতে তুলে দিবেন ঈদ উপহার। যার মধ্যে থাকছে চাল,ডাল,তৈল,আলু,পেয়াজ,গুড়ো দুধ,সেমাই,চিনি,নুডুস। এ ছাড়া পথশিশুদের মাঝে বিতরণ করবেন নতুন বস্ত্র।

হৃদয় বলেন, সংগঠনটি মূলত মানুষের জন্য কিছু করা র,মানুষিকতা নিয়ে চলতে শুরু করেছেন। আর যতদিন সম্ভব, মানুষের যে কোন আপোদকালীন সময়ে তাদের পাশে থাকার দৃঢ প্রতিজ্ঞা ব্যক্ত করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "