1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
১২ জুন পর্যন্ত বন্ধ থাকছে শিক্ষাপ্রতিষ্ঠান | moulvibazar24.com
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজার ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা চলতি বছরের শেষ নাগাদ দেশে ৫জি সেবা চালু করা হবে:সজীব ওয়াজেদ জয় লন্ডনে ব্রিটিশ-বাংলাদেশি তরুণীকে হত্যা সরকারি গাড়ি চুরির পর দুর্ঘটনা,পথেই ফেলে পালাল চোর মৌলভীবাজার জেলা কারাগারে কারাবন্দীদের মাদকের কুফল সম্পর্কে অবগত করার জন্য মাদক বিরোধী আলোচনা সভা পরকীয়া প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ শ্রীমঙ্গলে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান কমছে মৌলভীবাজারে করোনা আক্রান্ত রোগী শ্রীমঙ্গল চা ব্যবসায়ীদের নিয়ে ফিনলে টি কোম্পানির মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন কুয়েত এর আয়োজনে এশিয়ান ড্রেজার লিগ ক্রিকেট টুর্নামেন্ট

১২ জুন পর্যন্ত বন্ধ থাকছে শিক্ষাপ্রতিষ্ঠান

  • আপডেট সময় বুধবার, ২৬ মে, ২০২১

করোনা পরিস্থিতির কারণে শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান সাধারণ ছুটি জুন মাসের ১২ তারিখ পর্যন্ত বাড়ানো হয়েছে।

বুধবার (২৬ মে) দুপুর ১২টায় অনলাইন সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এ ঘোষণা দেন।

শিক্ষামন্ত্রী বলেন, “ঈদ যাত্রার কারণে দেশের বিভিন্ন জায়গায় করোনা পরিস্থিতির অবনতি হয়েছে। এটা মাথায় রেখে আমরা এমন সিদ্ধান্ত নিয়েছি। তবে করে উচ্চ-মাধ্যমিক ও মাধ্যমিক খোলার বিষয়ে আমাদের যথেষ্ট প্রস্তুতি রয়েছে। করোনা স্বাভাবিক হলে শিক্ষা প্রতিষ্ঠানগুলো খুলে দেওয়া হবে।”

এ সময়ে অনলাইন শিক্ষা কার্যক্রম অব্যাহত থাকবে এবং শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এর আগের ঘোষণা অনুযায়ী আগামী ২৯ মে পর্যন্ত স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় বন্ধ ছিল।

করোনা ভাইরাসের কারণে ১৪ মাস ধরে দেশের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আছে।

এ সংক্রান্ত আরোও নিউজ