1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
৯ বছরের সম্পর্কের পর ইতি টেনেছেন সংগীত শিল্পী ইভা - moulvibazar24.com
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
কুয়েতে শেখ রাসেল স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্প্রীতি বিনষ্টের উষ্কানি দাতাদের ছাড় দেয়া হবে না-আব্দুস শহীদ এমপি দেশব্যাপী সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন চাকরি স্থায়ীকরণের দাবিতে শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ মম্মেলন মৌলভীবাজার আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা ডলফিন কনজারভেশন অ্যাকশন প্ল্যান” চূড়ান্ত করেছে সরকার কোটচাঁদপুরে সড়কে ডাকাতির ঘটনায় ৭ মামলার আসামী গ্রেফতার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে মৌলভীবাজার জেলায় বিশেষ সংহতি সভা মৌলভীবাজার বিআরটিএ’র দালাল চক্রের সদস্য গ্রেফতার মৌলভীবাজার ইসকনের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

৯ বছরের সম্পর্কের পর ইতি টেনেছেন সংগীত শিল্পী ইভা

  • আপডেট সময় বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

মাহফুজুর রহমানের সঙ্গে দীর্ঘ ৯ বছরের সম্পর্কের পর ইতি টেনেছেন সংগীত শিল্পী ইভা। শুধু তাই নয়, নতুন করে ঘরও বেঁধেছেন তিনি।

সোহেল আরমানএর সঙ্গে গত ১৯ সেপ্টেম্বর ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন গায়িকা।

কিন্তু কেন মাহফুজুর রহমানের সঙ্গে  বিবাহবিচ্ছেদ হল, এই প্রশ্ন উঠে আসছিল বারবার। এবার এই বিষয়ে মুখ খুলেছেন ইভা। মাহফুজের অবহেলাই তাকে বিচ্ছেদের পথে ঠেলেছে বলেও মন্তব্য করেন ইভা।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) এক গণমাধ্যমে সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন।

ইভা বলেন, ‘২০১২ থেকে আমরা সেপারেট থাকা শুরু করি। আমি আর আমার ছেলে থাকতাম গুলশানে আর উনি থাকতেন বনানীতে। এভাবে একটি সম্পর্ক ঝুলন্ত থাকতে পারে না।’ ৯ বছর চেষ্টা করেও সম্পর্ক স্বাভাবিক করতে পারেননি বলেও জানান ইভা। এজন্য মাহফুজুর রহমানের অসহযোগিতাকে দায়ী করেছেন তিনি।

চলতি বছরের ৪ জুন ডিভোর্স পেপার সাবমিট করেন ইভা। চলতি মাসের ১৬ সেপ্টেম্বর ডিভোর্স প্রক্রিয়া শেষ হয় তাদের। এরপর ১৯ সেপ্টেম্বর ফের বিয়ে করেন মাহফুজুর রহমানের সাবেক এই সহধর্মিণী। নতুন নাম ইভা আরমান নামে নিজেকে পরিচয় করান তিনি।

মাহফুজুর রহমানকে বিয়ে করে শুধু শূন্যতা পেয়েছেন জানিয়ে ইভা বলেন, ‘নতুন স্বামীর কাছে গানের ব্যাপারে অনেক অনুপ্রেরণা পাচ্ছি। আগামীতে আরও সাবলীল গান করার আশা প্রকাশ করে ইভা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমকে অনেকে ট্রল করে আমাকে গানের পাখি বলেছেন। ট্রলের শিকার হওয়ায় হতাশাও প্রকাশ করেন এই সংগীত শিল্পী। এসময় সমালোচকদের গঠনমূলক ট্রল করার আহ্বান জানান ইভা আরমান।

এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে চাকরিজীবন শুরু করেছিলেন ইভা রহমান। তখনই এর চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। সেই সম্পর্ককে পূর্ণতা দিয়ে তারা বিয়ে করেন।

কণ্ঠশিল্পী ইভার এ পর্যন্ত ৩০টি গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে। এর মধ্যে ‘মনের না বলা কথা’, ‘মন ভেসে যায়’, ‘মন জোনাকী’, ‘মনে পড়ে যায়’, ‘মনের যে কথা’, ‘মন আধার’, ‘মন থেকে দূরে নও’,’মন আমার’, ‘মন সাগরে ভাসি’ এবং ‘মনের তুলিতে আঁকি’ অ্যালবামের বাছাই করা কিছু গানের ভিডিও চিত্রায়ণ হয়েছে দেশে ও দেশের বাইরে।

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: