মৌলভীবাজার চ্যাম্পিয়ন সিলেট বিভাগীয় অনূর্ধ্ব-১৪ ক্রিকেট

0 569

মৌলভীবাজার২৪ ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেইম ডেভলাপমেন্ট কমিটির ব্যবস্থাপনায় আয়োজিত সিলেট বিভাগীয় অনূর্ধ্ব-১৪ ক্রিকেট চ্যাম্পিয়নশিপে আধিপত্য ছিলো সিলেট জেলা অনূর্ধ্ব-১৪ দলের। তবে গত বছর স্বাগতিক হবিগঞ্জ জেলা অনূর্ধ্ব-১৪ দলের কাছে হেরে শিরোপা হাতছাড়া করে সিলেট।

এবার স্বাগতিক মৌলভীবাজার জেলা অনূর্ধ্ব-১৪ দলের কাছে ফাইনালে হেরে শিরোপা আর পুনরুদ্ধার করতে পারলো না সিলেটের ক্ষুদে ক্রিকেটাররা। ১৮ রানের জয় নিয়ে স্বাগতিক মৌলভীবাজার চ্যাম্পিয়ন হয়েছে।

ফাইনাল ম্যাচে সিলেটের ব্যাটসম্যান একজনই ছিলেন। মাত্র ১০১ রানের জবাবে খেলতে নেমে সিলেটের রায়হান মেহেদী ছাড়া অন্য কোন ব্যাটসম্যান উইকেটে দাঁড়াতে পারেননি। যা লড়াই করেছেন ওই একজন ব্যাটসম্যানই। ইনিংস সর্বোচ্চ ৪৮ রান এসেছে তার ব্যাট থেকে। আর দ্বিতীয় সর্বোচ্চ ৪ রান করেছেন সুমন। সিলেট অলআউট হয়েছে ৮৩ রানে।

মৌলভীবাজারের হয়ে রাকিব ৬ ওভার বল করে মেডেন নিয়েছেন চারটি। ৬ রানে নিয়েছেন ৩ উইকেট। অনুপ ২টি ও হোসেন ১টি উইকেট লাভ করেন।

এর আগে টস জিতে আগে ব্যাট করতে নেমে স্বাগতিক মৌলভীবাজার জেলা অনূর্ধ্ব-১৮ ক্রিকেট দল অলআউট হওয়ার আগে ১০১ রান করে। তানবীর ২৫ রান করেন। রাফি ১৮ ও অনুপ করেন ১৫ রান।

সিলেটের হয়ে মিনহাজুর রহমান ৩টি, রায়হান খান ৩টি করে উইকেট লাভ করেন।

Leave A Reply

Your email address will not be published.