মৌলভীবাজারে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

0 658

ষ্টাফ রিপোর্টারঃ  মৌলভীবাজারে বর্ণাঢ্য আয়োজনে শুরু হয়েছে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা -২০১৮ । এই মেলায় সরকারের বিভিন্ন দপ্তরের উন্নয়ন কার্যক্রম নিয়ে ১০০টি ষ্টল বসেছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে উন্নয়ন মেলার উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এসে মেলার উদ্বোধন করা হয়।

গনভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একযোগে সারাদেশের প্রতিটি জেলা-উপজেলায় অনুষ্টিত উন্নয়ন মেলার উদ্বোধন করেন। এ সময় মৌলভীবাজার মেলা মাঠে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ সহ সরকারী-বেসরকারী কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

উদ্বোধন শেষে শুরু হয় মেলার কার্যক্রম। মেলায় সরকারের বিভিন্ন দপ্তরের উন্নয়ন কার্যক্রম নিয়ে ১০০টি ষ্টল রয়েছে। এর মধ্যে অর্ধশতাধীক ষ্টলে মেলা চলাকালীন সময়ে তাৎক্ষনিক সেবা পাবেন সাধারণ মানুষ। এই মেলা চলবে ১৩ জানুয়ারি সন্ধ্যা পর্যন্ত।

উদ্বোধনী র‌্যালিতে সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক-শিক্ষর্থী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

 

Leave A Reply