রাজনগরে তদন্ত সাপেক্ষে বিদুৎ না দিলে দাঙ্গা হাঙ্গামার সম্ভাবনা

0 1,190

বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগর উপজেলার ৭নং কামারচক ইউনিয়ন ও প্রেমনগর গ্রামে বিদুৎ সংযোগহীন ঘরে ঘরে বিদুৎ সংযোগ দেওয়া হচ্ছে না।

প্রেমনগর এলাকায় অনেক জায়গাতে বিদুৎ সংযোগ দেওয়ার জন্য সংযোগ লাইন টেনে নেওয়া হয়েছে, অাবার অনেক জায়গায় সংযোগ লাইন টেনে নিলেও অনেকে বিদুৎ না পাওয়ার হতাশায় ভোগছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী ঘরে ঘরে বিদুৎ দেওয়ার কথা থাকলেও ঐ এলাকার অনেকের হতাশ যে তারা বিদুৎ সংযোগ থেকে বঞ্চিত হবেন।

এলাকাবাসীর অভিযোগ যে ২০১৫ সালে প্রেমনগর এলাকায় বিদুৎ সংযোগের জন্য লাইন নির্মান করা হয়েছিল কিন্তু অাজ পর্যন্ত বিদুৎ সংযোগ দেওয়া হয়নি, তবে অাশেপাশের গ্রামের ঘরে ঘরে বিদুৎ লাইন টানার সাথে সাথে, বিদুৎ সংযোগ চালু হয়েছে। অামাদের গ্রামের বিদুৎ লাইন সংযোগ হওয়ার পুর্বে অসম্পুর্ণ কাজ সরজমিন তদন্ত সাপেক্ষে সমাধান না করিয়া বিদুৎ লাইন সংযোগ দিলে এলাকায় দাঙ্গা হাঙ্গামাসহ, খুন খারাবি হওয়ার সম্ভাবনা রয়েছে। এ নিয়ে এলাকায় চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

মৌলভীবাজার পল্লী বিদুৎ সমিতির সভাপতি মলয় দেব জানান, এব্যাপারেকোনো অভিযোগ অাসেনি যদি কোনো অভিযোগ অাসে তাহলে,বিষয়টি সমাধান করার জন্য চেষ্টা করবো।

রাজনগর জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার ওবায়দুর রহমান বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি।

Leave A Reply

Your email address will not be published.