মেধাবী’ পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

187

 মৌলভীবাজার২৪ ডেস্ক: মেধাবী’ পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন। মেধার উৎকর্ষতা প্রতিভা বিকাশ ও আত্মপ্রত্যয়ী মানুষ সৃষ্টির লক্ষ্যে জেলা ব্যাপী মেধা যাচাই পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে মেধাবীর পরিচালক এম.এ. সামাদের সভাপতিত্বে এবং সদস্য সচিব তাকবির হোসাইনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ব্যাপী মেধা যাচাই পরিক্ষা বাস্তবায়ন কমিটির আহবায়ক ও মেধাবীর নির্বাহী পরিচালক চৌধুরী মোহাম্মদ মেরাজ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দা জহুরা আলাউদ্দিন এম.পি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ ফজলুল আলী,সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট লেখক ও গবেষক মোহাম্মদ আবু তাহের, স্বাস্হ্য অধিদপ্তরের সাবেক পরিচালক উপদেষ্টা ডাঃ দ্বীনেশ সুত্রধর,জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক বাংলার দিনের সম্পাদক বকসি ইকবাল আহমেদ, রোটারিয়ান ও উপদেষ্টা এ.এইচ.এম. শাহাব উদ্দিন আহমেদ, সংগঠনে পৃষ্ঠপোষাক ও আমেরিকা প্রবাসী কমিউনিটি লিডার মনজুর চৌধুরী জগলুল। সংগঠনের সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম-আহ্বায়ক মিয়া মোহাম্মদ রিপন, তাজুল ইসলাম চৌধুরী, এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সকল সদস্যবৃন্দ এবং পুরস্কার প্রাপ্ত ১২০ জন ছাত্রছাত্রী, অভিভাবক ও বিভিন্ন শ্রেণী পেশার প্রায় পাঁচশতাধিক ব্যাক্তিবর্গ ।