ইয়াবা বহনকালে প্রাইভেট কারসহ সিলেটে আটক -৩

605

মৌলভীবাজার২৪ ডট কমঃ সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন( পিপিএম) এর সার্বিক দিক নির্দেশনায় জেলায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনার অংশ হিসেবে মাদক বিরোধী সেলের ইনচার্জ সজল কুমার কানু এর নেতৃত্বে একটি দল ১০-০৯-২০১৯ তারিখে রাত ১১ টায় বিয়ানিবাজার থানার অন্তর্গত চারখাই বাজার অবস্থান কালে মাদকবহনকারী প্রাইভেট কার যার নং ঢাকা মেট্রো ক০৩-৭২১৪ নং গাড়িকে থামার জন্য সংকেত দিলে গাড়িটি সংকেত অমান্য করে বেপোরোয়া গতিতে সিলেটের দিকে যেতে থাকে।

মাদক বিরোধী সেলের সদস্যরা দাওয়া করলে গাড়িটি বিয়ানিবাজার থানাদিন আলীনগর ইউনিয়নের চন্দনপুর নামক স্থানে আটক করতে সক্ষম হন।গাড়িতে অবস্থানরত গোপালগঞ্জ থানার হাজিপুরের অলিউর রহমানের এর পুত্র মোঃ শহিদুর রহমান (২৮) ফুলবাড়ি পৃর্বপাড়ার রিয়াজ উদ্দীনের পুত্র জয়নুল ইসলাম(২৪) এবং একই উপজেলার স্বরস্বতী নিজগঞ্জের ইমতিয়াজ আলীর পুত্র শাহেদ আলী( ২৮) তাদের কাছ থেকে ৩০৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ সংক্রান্ত মাদক বিরোধী সেল সিলেটের এসআই মৃদুল কুমার ভৌমিক বাদী হয়ে বিয়ানীবাজার থানায় নিয়মিত মামলার রুজুর জন্য এজহার দাখিল করলে ২০১৮ সালের মাদক আইনেন ৩৬(১)এর ১০(ক)/৩৮ মোতাবেক বিয়ানীবাজার থানায় মামলা নং-১৩ যার তারিখ ১১-০৯-২০১৯ রুজু করা হয়।

আসমীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আটক আসামী শহিদ ও জয়নুলের বিরুদ্ধে মারামারি সংক্রান্ত ওসমানীনগর ও গোপালগঞ্জ থানায় মোট ৮টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

সিলেট জেলা পুলিশ সুপার বলেন,জেলার সিমান্তবর্তী কোনো থানাকে মাদকের নিরাপদ রোট হিসেবে গড়ে উটতে দেওয়া হবে না।এ জন্য জেলা পুলিশেন চলমান অভিযান অব্যহত থাকবে।