কোটচাঁদপুর উপজেলা নির্বাচনে ভোট গ্রহন সম্পন্ন, নৌকা প্রতীক বিজয়ী

60

কোটচাঁদপুর(ঝিনাইদহ) প্রতিনিধিঃ ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ২৪ হাজার ৪’শ ৩০ ভোট পেয়ে বে-সরকারী ভাবে বিজয়ী হয়েছেন উপজেলা আ.লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি। তার নিকটতম প্রতিদ্বন্দি বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতীকে আব্দুর রাজ্জাক পেয়েছেন ৩ হাজার ৫’শ ৫২ ভোট। স্বতন্ত্র প্রার্থী হিসাবে আনারস প্রতীক নিয়ে খায়রুল হোসেন সাথী পেয়েছেন ১ হাজার ১ ভোট।

সোমবার রাত ৯ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা রিটার্নিং কর্মকর্তা রোকনুজ্জামান এই ফলাফল ঘোষনা করেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, উপজেলা নির্বাহী অফিসার নানজীন সুলতানা, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মেহেদী হাসান।

উপজেলা ভাইস চেয়ারম্যাান পদে স্বতন্ত্র প্রার্থী রিয়াজ হোসেন মাইক প্রতীকে ৭ হাজার ৭’শ ৬৪ ভোট পেয়ে বে-সরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি মোঃ রেজাউল ইসলাম টিয়া পাখি প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৬’শ ৭১ ভোট । এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে পিংকি খাতুন কলস প্রতীকে ১২ হাজার ৮’শ ৮০ ভোট পেয়ে বে-সরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি মোছাঃ রুবিনা খাতুন ফুটবল প্রতীকে পেয়েছেন ১২ হাজার ১’শ ৩৯ ভোট।

এর আগে সকাল ৯ টা থেকে শুরু হয়ে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহন সম্পন্ন হয়। কোটচাঁদপুর উপজেলায় সর্ব প্রথম ইভিএমে ভোট গ্রহন করা হয়েছে। উপজেলায় ১ লক্ষ ৮হাজার ৮’শ ৮২ ভোটের মধ্যে ২৭% ভোট পোল হয়েছে বলে জানান রিটার্নিং কর্মকর্তা।