মৌলভীবাজারে বর্নাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

303

insurance news more article

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারে বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রা,কেককাটা সহ নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে জেলা যুবলীগ।

বুধবার (১৩ নভেম্বর) দুপুরে
যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালীটি শহর প্রদক্ষিন করে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গনের এসে শেষ হয়েছে। সেখানে প্রতিষ্টা বার্ষিকীর কেক কাটা হয়।

এসময় জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলেগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, সহ-সভাপতি আজমল হোসেন, কেন্দ্রী যুবলীগের সদস্য ও সাবেক যুবলীগের সভাপতি পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, জেলা আওয়ামীলীর যুগ্ন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সুয়েব, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অজয় সেন, জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ ও সাধারন সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন, স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক মোজামেল হক রাব্বী,

তাতীলীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সাইফুর রহমান রনি, ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহবুব আলমসহআওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগের অঙ্গসংগঠনেরর নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

insurance news more article