ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া!

48

insurance news more article

ফের মা হতে যাচ্ছেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। গত কয়েকদিন ধরে বলিটাউনের অন্দরে এই চাপা ফিসফাসই শোনা যাচ্ছে। কিন্তু কেন?

চারদিন আগে ভাগ্নীর বিয়ে উপলক্ষে মুকেশ অম্বানী জমকালো এক পার্টি দিয়েছিলেন। চাঁদের হাট বসেছিল অম্বানীদের বাড়িতে। শাহরুখ, অনিল কাপুরের পাশাপাশি, অভিষেক-ঐশ্বরিয়াও উপস্থিত হয়েছিলেন সেখানে।

অভিষেক পরেছিলেন কালো সেমি ফরমাল শার্ট এবং একই রঙের ট্রাউজার্স। অ্যাশের পরনে ছিল উজ্জ্বল লাল আনারকলি। সেই অনুষ্ঠানের অ্যাশ-অভির কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই গুঞ্জন জোরালো হয়ে যায়। যে ছবিগুলো ভাইরাল হয়েছে তাদের বেশ কয়েকটিতে দেখা গিয়েছে ওড়না একটু নিচে পেটের কাছে নামিয়ে রেখেছেন মিস ইউনিভার্স।

এরপরই নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন তবে কি ‘বেবি বাম্প’ লুকোচ্ছেন ঐশ্বরিয়া? কেউ আবার লিখেছেন, তাকে তো আগের থেকে বেশ খানিকটা মোটা লাগছে। উনি কি সন্তানসম্ভবা?

যদিও এ বিষয়ে বচ্চন পরিবারের তরফ থেকে এখনও কোনও মন্তব্য করা হয়নি, তবুও চর্চা চলছে জোরকদমে। কেউ কেউ তো আবার বলছেন, আরাধ্যা হওয়ার সময়ও তো বেশ কিছুদিন প্রেগন্যান্সির কথা চেপে গিয়েছিলেন অ্যাশ। এবারেও হয়তো সেই পথেই হাঁটছেন তিনি

২০১১ সালের ১৬ নভেম্বর আরাধ্যা রাই বচ্চনের জন্ম হয়। অভিষেক-ঐশ্বরিয়ার প্রথম সন্তান। সে সময় বচ্চন পরিবার ভেসে গিয়েছিল খুশির জোয়ারে। আবারও কি ‘দাদাজি’ হতে চলেছেন বিগবি?

insurance news more article