মৌলভীবাজার হাফ ম্যারাথন প্রতিযোগিতা শুক্রবার

122

insurance news more article

ষ্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি ও মৌলভীবাজার রানার্সআপ ক্লাবের আয়োজনে এবং জেলা ক্রিড়া সংস্থাটি সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত হতে যাচ্ছে মৌলভীবাজার তথা সিলেট বিভাগের সর্বপ্রথম সুমা ফুড মৌলভীবাজার হাফ ম্যারাথন প্রতিযোগিতা।

বুধবার (২০ নভেম্বর) সকাল ১১ টার সময় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মধ্যদিয়ে মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি ও রানার্স ক্লাব এ তথ্য নিশ্চিত করেন।

উক্ত সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান, ম্যারাথন প্রতিযোগীরা মৌলভীবাজার পৌর মেয়র চত্বর থেকে শুরু করে সরকারী কলেজের পাশ দিয়ে সোনাপুর, কালেঙ্গা, দেওড়াছড়া চা বাগান হয়ে ছয়সিড়ি দিঘী থেকে ইউটার্ন নিয়ে একই রাস্তা এসে বনবিথীর রাস্তা হয়ে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে এসে শেষ হবে।

তারা আরও বলেন, প্রাকৃতিক অপরুপ সৌন্দর্যের লীলাভূমি, খনিজ সম্পদে ভরপুর, প্রবাসী অধ্যুষিত, বাংলাদেশের অন্যতম পর্যটন জেলা মৌলভীবাজারে প্রথমবারের মতো ব্যতিক্রমী এই আয়োজন সকল সংবাদ মাধ্যমে প্রকাশ ও সর্বাত্মক সহযোগিতার জন্য সকল পিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের আহ্বান জানান।

উক্ত সংবাদ সম্মেলনে বক্তব্য পেশ করেন সাইক্লিং কমিউনিটির ব্যবস্থাপক ইমন আহমদ, জেলা ক্রিড়া সংস্থার রাসেল আহমদ, সৈয়দ রাফিউল ইসলাম, আহমদ আলী সায়েম, সৈয়দ মিযান, মনসুর আহমেদ রাহেল, মিথুন আহমেদ, শুভ রায় প্রমুখ সহ পিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়া সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

insurance news more article