তারেক রহমানের জন্মদিন উপলক্ষে মৌলভীবাজার জেলা যুবদলের দোয়া মাহফিল

234

insurance news more article

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার ৫৫ তম জন্ম দিন পৃথক পৃথক ভাবে পালন করেছে বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদল। মৌলভীবাজার জেলা বিএনপি ও ছাত্রদলের যৌথ উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার ৫৫ তম জন্ম বার্ষিকী পালিত হয়। এ উপলক্ষে মৌলভীবাজার শহরের দেওয়ানী জামে মসজিদে বাদ আছর মিলাদ মাহফিল,দোয়া ও শিরণী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন,সহ-সভাপতি আলহাজ এম এ মুকিত,আলহাজ মোয়াজ্জেম হোসেন মাতুক,সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক মো: হেলু মিয়া,আব্দুর রকিব সাবু, শামীম আহমদ, সাংগঠনিক সম্পাদক বকশী মিছবাহ উর রহমান,মতিন বক্স, মুজিবুর রহমান মজনু, দপ্তর সম্পাদক মো: ফখরুল ইসলাম,সহপ্রচার সম্পাদক সৈয়দ ফয়ছল আহমদ। জেলা ছাত্রদলের সভাপতি মো: রুবেল মিয়া, সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান ও জসিম তালুকদার, জনি আহমদ। জেলা তাতীঁদলের আহবায়ক আতাউর রহমান চৌধুরী।জেলা উলামা দলের কাজী মাওলানা আব্দুর রহিম,মাওলানা গোলাম হোসেন প্রমুখ। এদিকে বাদ মাগরিব শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে জেলা যুবদলের উদ্যোগে জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জল ও সাধারণ সম্পাদক এম এ মুহিতের আয়োজনে মিলাদ মাহফিল,দোয়া ও শিরণী বিতরণ করা হয়। জেলা যুবদলের এই আয়োজনে সংগঠনের নেতাকর্মী ছাড়াও অংশ নেন জেলা বিএনপি ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অপরদিকে জেলা স্বেচ্ছাসেবক  দলের আয়োজনে বাদ মাগরিব সাবেক জেলা বিএনপির সাধারণ সম্পাদক বেগম খালেদা রব্বানীর বাস ভবনে মিলাদ মাহফিল, দোয়া ও শিরণী বিতরণের আয়োজন করা হয় বলে জানান জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জি এম মোক্তাদির রাজু।

insurance news more article