স্বাধীন মেধাবৃত্তির পরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

185

insurance news more article

বিশেষ প্রতিনিধি;  স্বাধীন সামাজিক সংগঠন এর উদ্দোগে কনকপুর ইউনিয়নের বাংলা বাজার আব্দায় মৌলভীবাজার সদর উপজেলার ০৫ টি ইউনিয়ন – কনকপুর, কামালপুর, আমতৈল, আপার কাগাবলা ও মোস্তফাপুর ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে সেরা ১০ জনের মধ্যে নগদ অর্থ, সাটিফিকেট ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

রোববার (১ ডিসেম্বর) মেধাবৃত্তিতে ১ম স্থান অধিকার করে হিলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী নাজিয়া ইসলাম তমা, ২য় স্থান অধিকার করে সানরাইজ প্রি-ক্যাডেট এন্ড কেজি স্কুল এর ছাত্রী তৈয়বা বেগম, ৩য় স্থান অধিকার করে হিলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী নাজদিয়া আফরিন। অনুষ্ঠানের অতিথিরা শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার প্রাধান করেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ কামাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – মৌলভীবাজার জেলা পরিষদের ১০নং ওয়ার্ড সদস্য জনাব মামুনুর রশীদ চৌধুরী, ১২নং ওয়ার্ড সদস্য মশিউর রহমান রিপন, ৮ নং কনকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব রেজাউর রহমান চৌধুরী, সিলেট দক্ষিণ সুরমা কলজের প্রভাষক দিপক চন্দ, বিশিষ্ট সমাজ সেবক ও সভাপতি সম্মিলিত সামাজিক ঐক্য পরিষদ জনাব খালেদ চৌধুরী, অভিভাবক সদস্য ম্যানেজিং কমিটি দি ফ্ল্যাওয়ার্স কেজি এন্ড হাই স্কুল জনাব মোবারক হোসেন, উপস্থিত ছিলেন সভাপতি স্বাধীন সামাজিক সংগঠন জনাব ফররুখ আহমদ, নাবিদ চৌধুরী, সুমন আহমদ, সাইফুল ইসলাম, আব্দুল করিম, আব্দুল কাইয়ুম, রুপক চন্দ, সুজেল কাইয়ুম, জয়দ্বীপ ধর জনি, নজরুল ইসলাম, মইনুল খান, বেলাল খন্দকার, সঞ্জিৎ মল্লিক, সুমন আহমদ, রুহুল আমিন, রুবেল আহমদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবকবৃন্দ। সার্বিক সহযোগিতায় ছিলেন লন্ডন প্রবাসী জনাব মোহাম্মদ সাইফুল শিপু ও জনাব সিরাজুল ইসলাম চৌধুরী মাহমুদ।

insurance news more article