বড়লেখায় স্কুলছাত্র সাফোয়ানকে চট্টগ্রাম থেকে উদ্ধার

304

insurance news more article

বড়লেখা প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখায় নিখোঁজের পাঁচদিন পর স্কুলছাত্র মোহাম্মদ সাফোয়ানকে (১৫) উদ্ধার করেছে পুলিশ। সোমবার বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) মিন্টু চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ চট্টগ্রামে অভিযান চালিয়ে থেকে তাকে উদ্ধার করেন। গত বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় স্কুলছাত্র সাফোয়ান নিখোঁজ হয়েছিল।

জানা গেছে, মোহাম্মদ সাফোয়ান (১৫) উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির সফরপুর গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে। সে বড়লেখা পিসি মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ে। সাফোয়ান পরিবারের সঙ্গে বড়লেখা পৌরশহরের বারইগ্রাম এলাকায় একটি বাসায় থাকে। গত বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সাফোয়ান বাজারে চাল কেনার উদ্দেশ্যে বাসা থেকে বেরিয়ে যায়। এরপর সে আর বাসায় ফেরেনি। তখন তার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও সেটি বন্ধ পাওয়া যায়। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাননি। পরে বৃহস্পতিবার রাতেই সাফোয়ানের বড় ভাই মোহাম্মদ সালমান বড়লেখা থানায় একটি জিডি করেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক সোমবার রাতে বলেন, সাফোয়ানকে চট্টগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। তাকে থানায় আনা হয়েছে। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি।

insurance news more article