ভাষাসৈনিক রওশন আরা বাচ্চুর স্মরণে মৌলভীবাজারে শোকসভা

151

insurance news more article

বিশেষ প্রতিনিধি: ভাষাসৈনিক রওশন আরা বাচ্চুর স্মরণে মৌলভীবাজারে শোকসভা করেছে জাতীয় মহিলা সংস্থা ও সৈয়দ মুজতবা আলী পাঠাগার ও গবেষণা কেন্দ্র।

বুধবার (৪ ডিসেম্বর) শহরের মহিলা সংস্থার আইভি রহমান অডিটরিয়ামে এ স্মরণ সভার আয়োজন করা হয়।

স্মরণ  সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা  ও জাতীয় মহিলা সংস্থা মৌলভীবাজার শাখার চেয়ারম্যান রেজিয়া রহমান।

সৈয়দ মুজতবা আলী পাঠাগার ও গবেষণা কেন্দ্রের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এর পরিচালনায় ও সৈয়দ মুজতবা আলী পাঠাগার ও গবেষণা কেন্দ্রের সভাপতি সৌমিত্র দেব এর সভাপতিত্বে ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মহিলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক রাহিলা আহমেদ, জেলা মহিলা সংস্থার কর্মকর্তা মো: ইয়াইয়া ।

বক্তরা বলেন  তিনি একজন সৎ,নিষ্টাবান ও নিবেদিত প্রান ছিলেন । মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, রওশন আরা বাচ্চু মঙ্গলবার (৩ ডিসেম্বর) ভোর রাতে রাজধানীর ঢাকা অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি –ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি বেশ কিছুদিন ধরেই অসুস্থ হয়ে অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ভোর সাড়ে ৩টার দিকে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাংকী রেখে গেছেন

insurance news more article