কমলগঞ্জে কিশোরী মেয়েকে ‘ধর্ষণ করে’ ধরা পড়লেন বাবা!

507

insurance news more article

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নে বাবা কর্তৃক কিশোরী মেয়ে ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষিতা শিশুকে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাতে উত্তর কাঁঠালকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আজ বুধবার সন্ধ্যায় ধর্ষক বাবা আফাজুল মিয়াকে (৩৫)-কে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উত্তর কাঁঠালকান্দি গ্রামের আফাজুল মিয়ার স্ত্রী শেফালী বেগম গৃহকর্মী হিসেবে বিদেশে রয়েছেন। ঘরে ৩টি মেয়ে রেখে তিনি বিদেশে গেছেন। মঙ্গলবার  রাতে নিজের কিশোরী মেয়ে রুজিনাকে ( ছদ্মনাম) ধর্ষণ করেন আফাজুল।

ধর্ষিতা মেয়ে রক্তাক্ত অবস্থায় আজ বুধবার সকালে বিষয়টি তার বাড়ীর লোকজনকে জানালে কমলগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হয়। পরে এএসআই আনিসুর রহমান ও এএসআই  রিপন সকারের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে অসুস্থ্ অবস্থায় ধর্ষিতা মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গুরুতর অবস্থায় মেয়েটিকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় ধর্ষক বাবাকে আটক করে পুলিশ।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, মৌখিক অভিযোগে আফাজুলকে আটক করা হয়েছে। এখনও কোন অভিযোগ হয়নি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।

insurance news more article