বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার জেলা ইউনিটের সাধারণ সভা অনুষ্ঠিত

128

বিশেষ প্রতিনিধি:  বাংলাদেশ রেডক্রিসেন্ট   সোসাইটি মৌলভীবাজার জেলা ইউনিটের সেক্রেটারি মোঃ আজমল হোসেনের সঞ্চালনায়  ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার জেলা ইউনিটের সভাপতি  ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান এর সভাপতিত্বে মৌলভীবাজার জেলা ইউনিটের  ৪৭ তম সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৬ ডিসেম্বর) সকারে  বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার কাযার্লয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইউনিটের  যে সকল সদস্যবৃন্দ মৃত্যু বরন করেছেন,তাদের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করা হয়, একই সাথে শোক সন্তপ্ত  পরিবারের সদস্য বৃন্দের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার  জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, জেলা  আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রাধা পদ দেব সজল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাসান আহমেদ জাবেদ, জেলা পরিষদ সদস্য সৈয়দা জেরিন আক্তার, ডাক্তার জিল্লুল হক সহ বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার জেলা ইউনিটের সকল সদস্য বৃন্দ।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার জেলা ইউনিটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার জেলা ইউনিট অফিসে জেলা পরিষদের পক্ষ থেকে এক লক্ষ টাকার অনুদান দেবেন বলে ঘোষণা করেন।

মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান বলেন  ,বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি হচ্ছে একটি

স্বেচ্ছা সেবক সংগঠন সবাই মিলে এই সংগঠনকে আরো সম্প্রসারিত করে সহযোগিতার হাত বাড়িয়ে দেই, যাহাতে আমাদের দেশের অবহেলিত ও বিপদগ্রস্ত মানুষদের পাশে আমরা দাঁড়াতে পারি, তাই আমি আমার ব্যক্তিগত  তহবিল থেকে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার জেলা ইউনিট কে  পঞ্চাশ হাজার টাকার অনুদান প্রদান করব।