এসেছে আরও একটি নতুন বছর…. স্বাগত ২০২০

100

ইতিহাসের পাতা থেকে বিদায় নিলো আরেকটি বছর। শুরু হলো ইংরেজি নতুন বর্ষ-২০২০ সালের প্রথম দিন।

আনন্দ-বেদনা, সাফল্য-ব্যর্থতা, আশা-নিরাশা, প্রাপ্তি-বঞ্চনার হিসাব-নিকাশ পেছনে ফেলে নতুন বছরকে স্বাগত জানাই আগামী দিনের নতুন স্বপ্নে সোনালি প্রত্যাশার পাখা মেলে।

পুরনো বছরের ভুলগুলো শুধরে সমস্ত ইতিহাস থেকে ভালো শিক্ষা গ্রহণ এবং অতীতের সফলতা-ব্যর্থতাকে পুনর্মূল্যায়নের মাধ্যমে সুন্দর ভবিষ্যৎ বিনির্মাণের লক্ষ্যে আমাদের সামনের দিকে দীপ্ত পদক্ষেপে এগিয়ে যেতে হবে।

আশাবাদী মানুষের প্রত্যাশা— সব ধরনের স্থবিরতা কাটিয়ে নতুন বছর সবার জীবনে বয়ে আনবে অনাবিল আনন্দ। এ দেশে ফিরে আসবে শান্তি, সমৃদ্ধি, স্বস্তি, গতিময়তা।

নতুন আশার আলো প্লাবিত করবে দিক-দিগন্ত। নতুনের প্রতি সবসময়ই মানুষের থাকে বিশেষ আগ্রহ ও উদ্দীপনা। নতুনের মধ্যে নিহিত থাকে অমিত সম্ভাবনা।

সেই সম্ভাবনাকে বাস্তবে রূপায়নের সুযোগ করে দিতে এলো নতুন বছর। সময়ের চক্রে আর কখনোই ফিরবে না ২০১৯ সাল। তবে বছরটির রেখে যাওয়া স্মৃতি-বিস্মৃতি আলোড়িত করবে প্রকৃতি-পরিবেশ-মনুষ্য সভ্যতায়।

ইংরেজি নববর্ষ-২০২০ উপলক্ষে ‘মৌলভীবাজার  টুয়েন্টিফোর ডটকম’-এর সম্মানীত সকল পাঠক, গ্রাহক, বিজ্ঞাপন দাতা, লেখক, সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী, প্রতিনিধিসহ সকল শুভানুধ্যায়ীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি-সমৃদ্ধি ও সাফল্য। সবাইকে জানাই ইংরেজি নতুন বছরের প্রাণঢালা শুভেচ্ছা। শুভ হোক ইংরেজি নববর্ষ।

মো: মাহবুবুর রহমান রাহেল

সম্পাদক ও প্রকাশক

মৌলভীবাজার২৪ডটকম