কোটচাঁদপুর পৌর মেয়রের বিরুদ্ধে ঝাড়ু মিছিল, কুশপুত্তলিকা দাহ

536

কোটচাঁদপুর(ঝিনাইদহ) প্রতিনিধিঃ ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর মেয়র জাহিদুল ইসলাম জাহিদের বিরুদ্ধে পৌর আ.লীগের যুগ্ম-আহ্বায়ক শহীদুজ্জামান সেলিম ও তার ছোট ভাইয়ের বিরুদ্ধে অসত্য, বিদ্বেষপূর্ণ, বানোয়াট ও মিথ্যা প্রতিবেদন ছাপানোর প্রতিবাদে ঝাড়ু মিছিল ও কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

মঙ্গলবার বিকালে পৌর আ.লীগের আয়োজনে স্থানীয় শহরে এই ঝাড়ু মিছিল ও মেয়রের কুশপুত্তলিকা দাহ করা।

মিছিলে দলীয় নেতা-কর্মীসহ নানা শ্রেণী-পেশার মহিলারা ঝাড়ু হাতে মিছিলে অংশ নেন। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়।

Exif_JPEG_420

পরে শহরের পায়রা চত্তরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পৌর আ.লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সামাউল হক লাড্ডু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ সোহেল আরমান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-আমিন হোসেন, কলেজ ছাত্রলীগের সভাপতি সজীব শেখ, পৌর সেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহ্বায়ক আরিফ শেখ, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন,সাবেক ছাত্র নেতা প্রদীপ কুমার বিশ্বাস, জেলা শ্রমিক লীগ নেতা আজাদ হোসেন, ছাত্রলীগ নেতা রাহুল প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, গত ১২ জানুয়ারী আদালতের নির্দেশে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মেয়র সহ ৪ জনের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা রেকর্ড হয়। ১৫ জানুয়ারী কোটচাঁদপুর জেলা পরিষদ অডিটরিয়ামে ভুক্তভোগী ওই নারী মেয়রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন।
নারী ধর্ষণের অভিযোগে কোটচাঁদপুর মামলা দায়েরের পর স্থানীয় একটি দৈনিকে মেয়র কর্তৃক পৌর আ.লীগের যুগ্ম-আহ্বায়ক শহীদুজ্জামান সেলিম ও তার ছোট ভাই আক্তারুজ্জামান শাহিনকে দোষারোপ করে স্থানীয় একটি দৈনিকে প্রতিবেদন প্রকাশ করায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানান। সভা শেষে সন্ধায় মেয়র জাহিদের কুশপুত্তলিকা দাহ করা হয়।