newspaper

বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন রাষ্ট্রীয় কোষাগার থেকে প্রদানের দাবীতে মৌলভীবাজারে সিলেট বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত

0 13

মো: মাহবুবুর রহমান রাহেল: বাংলাদেশ পৌর কর্মকর্তা- কর্মচারীদের বেতন ভাতা ওপেনশন সহ সকল সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে প্রদানের দাবীতে মৌলভীবাজারে সিলেট বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (২৯ জুলাই) বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশ সিলেট বিভাগের উদ্যোগে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশ সিলেট বিভাগের সভাপতি সৈয়দ নকিবুর রহমানের সভাপতিত্বে ও রনধীর রায়ের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার – রাজনগর ৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা সহসিন এমপি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশ কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল আলিম মোল্লা।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন,পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শহীদুল ইসলাম ।

বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন, মৌলভীবাজার পৌর মেয়রমো:ফজলুর রহমান, বিয়ানীবাজার পৌর মেয়র আব্দুস শুকুর, নবীগঞ্জ পৌর মেয়র ছাব্বির আহমদ চৌধুরী ।

এ সময় বক্তারা বলেন এক বছরে সিলেট বিভাগে ৯৬১ জন পৌর কর্মকর্তা কর্মচারীদের বেতন বাবত ২৪ কোটি টাকার প্রয়োজন । যা পৌরসভার অপ্রতুল ফান্ড থেকে পরিশোধ করা যাচ্ছে না। এ পর্যন্ত সিলেট বিভাগের ১৯ টি পৌরসভায় বেতন ভাতা বাবত প্রায় ২২ কোটি টাকা বকেয়া রয়েছে। এছাড়া ২০ জনের পেনশন বাবত ২ কোটি ৩৫ লাখ টাকা বকেয়া রয়েছে। ফলে অনেকে মানবেতর জীবন যাপন করছেন। তাই অবিলম্বে সিলেট বিভাগ সহ দেশের সকল পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সহ সকল সুবিধা রাষ্ঠ্রীয় কোষাগার থেকে প্রদানের আহবান জানিয়েছেন বক্তারা।

বিভাগীয় সমাবেশে সিলেট বিভাগের বিভিন্ন পৌরসভার মেয়র, কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা অংশ গ্রহন করেন

Leave A Reply

Your email address will not be published.