mb

করোনা বিস্তার রোধে মাস্ক বিতরণ করলেন ড.মো. আব্দুস শহীদ এমপি

1,345

বিশেষ প্রতিনিধিঃ করোনা ভাইরাস রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কমলগঞ্জে সাধারণ মানুষের মাঝে পাঁচশতাধিক মাস্ক বিতরণ করলেন জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

২৫ মার্চ (বুধবার) বিকেলে শহরের বিভিন্ন এলাকায় গিয়ে দরিদ্র দিনমজুর ও খেটে খাওয়া লোকজনের হাতে তিনি  এসব মাস্ক তুলে দেন।
এসময় তিনি করোনা ভাইরাসের বিস্তাররোধে সবাইকে সরকারের নির্দেশনা মেনে নিজ নিজ ঘরে থাকার এবং ঔষধ ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ব্যতীত সকল প্রকার দোকানপাট বন্ধ রাখার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানান।

তিনি আরো বলেন,আসুন আমরা সবাই সরকারের নির্দেশনা মেনে চলি, নিজে বাঁচি ও পরিবারকে বাঁচাই । আমরা এই কঠিন পরিস্থিতিতে গণজমায়েত থেকে বিরত থাকি একে অন্যের সাথে দূরত্ব বজায় রাখি এটাই আমাদের মূল লক্ষ্য। এ মূহুর্তে করোনা ভাইরাস থেকে বাঁচতে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকা দরকার।

এসময় উপস্থিত উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক, কমলগঞ্জ থানা অফিসার ইনচার্জ আরিফুল ইসলাম, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ,  বিআরিডিবি’র সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুলসহ আওয়ামীলীগ যুবলীগ নেতৃবৃন্দ।

10