newspaper

ভবিষ্যতে বলিউড মাতাবে এই তারকা কন্যা

0 6

মৌলভীবাজার টোয়েন্টিফোর ডেস্ক: ভবিষ্যতে বলিউডে পাওয়ার বিহাইন্ড দ্য থ্রোনকে হয়ে উঠছেন? এই নিয়ে নানা বিতর্ক থাকলেও সম্ভবত সে তালিকাতে শীর্ষে থাকবেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। বলিউডে পা রাখতে যাচ্ছেন সাইফ আলি খানের কন্যাও। তাকে নিয়ে আলোচনা কম নয়। কোন পরিচালকের কোন ছবিতে তাঁর আবির্ভাব হবে, তা নিয়ে বিস্তর জল্পনা চলেছিল। এদিকে মাধুরী থেকে দীপিকা-প্রিয়াঙ্কা হয়ে এই মুহূর্তে বলিউড মাতিয়ে রেখেছেন আলিয়া-শ্রদ্ধারা। কিন্তু এর মধ্যেই তৈরি হয়ে গেছে পরবর্তী প্রজন্মও। সে ব্যাপারে বেশ এগিয়েই জাহ্নবী।

এককালে বলিপাড়াকে প্রায় নিজের অনুনকরণীয় ভঙ্গিতে শাসনে রেখেছিলেন মা শ্রীদেবী। তাঁর কন্যাও কিন্তু কোন অংশে পিছিয়ে নেই। জাহ্নবী ও খুশি, দুই জনকে নিয়েই বহু আলোচনা। তবে সম্প্রতি নজর কেড়েছেন জাহ্নবী।

কয়েক দিন আগে শ্রীদেবীর জন্মদিন উপলক্ষে বসেছিল চাঁদের হাট। শ্রীদেবী তো ছিলেনই। রেখা, রানি মুখার্জি কে না ছিলেন সে চাঁদের হাটে! তবে এ তারকা সমাবেশে স্বাতন্ত্রে ঝলমলে হয়ে উঠলেন জাহ্নবী। হ্যাঁ, তার বিশেষ পোশাক তো একটা কারণ বটেই। নিষ্পাপ সৌন্দর্যে যে তিনি পুরুষ হৃদয় লহমায় ঢেউ তুলতে পারেন তাও সত্যি। তবে সকলে মুগ্ধ হয়েছেন, জাহ্নবীর অ্যাটিটিউডে। পোশাক সাহসী।

তবে এই বয়সে তা যেভাবে ক্যারি করেছেন জাহ্নবী, সে সহজাত দক্ষতায় সরলতার সঙ্গে মিশিয়ে দিয়েছেন নায়িকা সুলভ আবেদন, তাতে বিস্মিত তাবড় নায়িকারা। সে ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ায় অনেকেই বলছেন, বলিপাড়ায় পা রাখলে এ মেয়ে যে অচিরেই সিনেদুনিয়া শাসন করবে তা বলাই যায়। তাছাড়া কিছুদিন আগে তারকা বাবার পাশে নিজের বোল্ড আউটফিটের জোরে আলোচনায় এসেছিলেন শাহরুখ কন্যা সুহানাও। সাইফ আলি কন্যা তো আছেই। শ্রীদেবীর দুই কন্যাও প্রায় তৈরি। বলিপাড়া যতই স্বজনপোষণের অভিযোগে সরগরম থাকুক, সিনেপর্দাতে এঁদের দেখা থেকে কেউই বোধহয় বঞ্চিত হতে চাইবেন না।

Leave A Reply

Your email address will not be published.