newspaper

মৌলভীবাজার ব্যাংকের ভিতরে গ্রাহকের টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা,আটক ১

0 105

মো: মাহবুবুর রহমান রাহেল: মৌলভীবাজার ডাচ বাংলা ব্যাংকের ভিতরে  টাকা উত্তলনের সময় এক গ্রাহকের ৮৩ হাজার ৩শত টাকা ছিনিয়ে নেয়ার সময় হাতে-নাতে এক ছিনতাইকারীকে আটক করা হয়।

বুধবার (২৩ আগস্ট) দুপুরে ডাচ বাংলা ব্যাংক শহর শাখায় এ ঘটনাটি ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসেন।

ছিনতাইকারী ঢাকা ডেমরা এলাকার মৃত আরিফ সরদার এর ছেলে মো: নাছির(৫০)। সে ঢাকা থেকে এসে টাকা ছিনতাইকরে চলে যায় বলে নাছির জানায়।

টাকা ছিনতাই হওয়া গ্রাহক হায়দর মিয়া জানান, তার এক আত্নীয় লন্ডন থেকে ঈদ উপলক্ষে মৌলভীবাজার জেলার বিভিন্ন মাদ্রাসার এতিম শিশুদের টাকা দেয়ার জন্য ডাচ বাংলা ব্যাংকের মাধ্যেমে ৮৩ হাজার ৩শত টাকা পাঠান। টাকা উত্তলন করে একটি ব্যাগের ভিতর টাকা নিয়ে ব্যাংকের ভিতরে বসে থাকি এ সময় আমার পাশে বসে ছিনতাইকারী নাছির ব্যাগের এক পাশে কেটে ফেলে আমি টের পেলে সে পালিয়ে যেতে চাইলে আমি হাতানাতে ধরে ফেলি। পরে খবর পেয়ে পুলিশ ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহম্মদ মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমকে জানান,তার সাথে আরো জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আর টাকা গুলো কোর্টের মাধ্যমে গ্রাহক তার টাকাগুলো নিবেন।