সিলেটের ডেইজি ঢাকা উত্তর সিটির প্যানেল মেয়র মনোনীত

0
671
Spread the love

মৌলভীবাজার টোয়েন্টিফোর ডেস্ক:

ঢাকা উত্তর সিটি করপোরেশনে প্যানেল মেয়র মনোনীত হয়েছেন গোলাপগঞ্জের কন্যা ও সংরক্ষিত নারী ( ৩১, ৩২ ও ৩৪) ওয়ার্ডের কাউন্সিলর বেগম আলেয়া সরোয়ার ডেইজী। সোমবার স্থানীয় সরকার বিভাগের উপসচিব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

নির্বাচিত মেয়র আনিসুল হক অসুস্থতার কারণে বিদেশে অবস্থান করায় ঢাকা উত্তর সিটি করপোরেশনে প্যানেল মেয়র মনোনীত করেছে সরকার।

উত্তর সিটি করপোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর মো. ওমসান গনি, ৪নং ওয়ার্ড মো. জামাল মোস্তফা এবং সংরক্ষিত নারী আসনের ( ৩১, ৩২ ও ৩৪) ওয়ার্ডের বেগম আলেয়া সরোয়ার ডেইজীকে নিয়ে তিন সদস্যের প্যানেল মনোনয়ন দিয়েছে সরকার।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর সফলতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন ডেইজি। তাঁর নানা উদ্যোগ বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে। তাঁর তত্ত্বাবধানেই দেশে প্রথমবারের মতো নারী উদ্যোক্তাদের জন্য ঢাকায় চালু হয়েছে নারী বিক্রেতা পরিচালিত ‘উইমেন্স হলিডে মার্কেট’।

সিলেটের গোলাপগঞ্জের একটি সম্ভ্রান্ত ও রাজনৈতিক পরিবার থেকে ওঠে আসা ডেইজির। বাবা বিশিষ্ট ব্যাবসায়ী মো. মতলিব আলী। মামা বাবরুল হোসেন বাবুল ৭১-এ দেশ স্বাধীন হওয়ার পর সিলেট পৌরসভার প্রথম চেয়ারম্যান পরে উপজেলা চেয়ারম্যান ছিলেন। চাচা এ কে এম গাউছ সিলেট-৬ আসনের সংসদ সদস্য ছিলেন।


Spread the love

LEAVE A REPLY