newspaper

ছেলের প্রথম জন্মদিনে অপু বিশ্বাসের ভিন্ন আয়োজন

0 4

শাকিব খান-অপু বিশ্বাসের বিয়ে ও সন্তানের খবরটি এখন আর গোপন নেই। কিছুদিন আগে গণমাধ্যমে অপু বিশ্বাস নিজেই সেটা খোলাশা করে দিয়েছেন। তবে বিয়ের চেয়ে বেশি আলোচনায় উঠে আসে তাদের ঘরে জন্ম নেয়া একমাত্র সন্তান আব্রাহাম খান জয়। এ পর্যন্ত শাকিব-অপুর সন্তান জয়ের ছবি কোথাও প্রকাশ হলে সেটি অল্প সময়ের মধ্যেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। আসছে ২৭শে সেপ্টেম্বর জয়ের বয়স এক বছর পূর্ণ হবে। আর এই দিনটা বেশ জাঁকজমকভাবে পালন করার পরিকল্পনা করছেন অপু বিশ্বাস।

জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, আর কয়েকদিন পরই এক বছরে পা দেবে আমার সন্তান জয়। আমার দিন-রাত কাটে তাকে ঘিরেই। আমি এবার বেশ বড় পরিসরে ভিন্ন আয়োজনে অনুষ্ঠান করার পরিকল্পনা করছি। কাছের আত্মীয়স্বজন, মিডিয়ার সহকর্মী, সাংবাদিকসহ সবাইকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানাতে চাই। এবারের ঈদে আমার সঙ্গে শাকিবের দেখা না হলেও আমার সন্তান জয় তার বাবার সঙ্গে বেশ ভালো সময় কাটিয়েছে। এতেই আমি ভীষণ খুশি। কারণ, ছেলের খুশি এখন আমার কাছে সবকিছু। আশা করি, জন্মদিনের অনুষ্ঠানটি আমরা বেশ ভালোভাবে সম্পন্ন করতে পারব।

এদিকে, অপু বিশ্বাস মা হওয়ার পর একটু বিরতিতে থাকলেও আবারো কাজে ফিরেছেন। গত ঈদের আগে চিত্রনায়ক রিয়াজের সঙ্গে তেজগাঁওয়ের কোক স্টুডিওতে নাভানার বিভিন্ন পণ্যের মডেল হিসেবে কাজ করেন তিনি। যৌথভাবে এ বিজ্ঞাপনগুলো নির্মাণ করেছেন এস এম সালাউদ্দিন এবং কে এস ফাহিম। অপু অভিনীত সবশেষ গত রমজানের ঈদে বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পায়।

উল্লেখ্য, শাকিব খান ও অপু বিশ্বাস জুটি হয়ে বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করেন। তাদের অভিনীত বেশির ভাগ ছবি দর্শকপ্রিয়তা পায়। এরপর হঠাৎ গণমাধ্যমে চলে আসে বিয়ের খবর। শাকিব-অপুর বিয়ে হয়েছিল ২০০৮ সালের ১৮ই এপ্রিল। দীর্ঘদিন বিষয়টি গোপন রাখা হয়। পরে এ বছরই গণমাধ্যমের কাছে বিয়ের কথা প্রকাশ করেন অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭শে সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে অপুর কোলজুড়ে আসে আব্রাহাম খান জয়।

Leave A Reply

Your email address will not be published.