হবিগঞ্জে নায়ক শাকিবের বিরুদ্ধে অর্ধকোটি টাকার মামলা

0 121

মৌলভীবাজার টোয়েন্টিফোর ডেক্স ::রাজনীতি’ চলচ্চিত্রে মুঠোফোন নাম্বার ব্যবহার করে হয়রানী ও প্রতারণার অভিযোগে নায়ক শাকিব খান, পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদের বিরুদ্ধে হবিগঞ্জ আদালতে অর্ধকোটি টাকার মানহানীর মামলা করেছেন সিএনজি অটোরিকশাচালক ইজাজুল মিয়া।

রবিবার দুপুরে হবিগঞ্জের জৈষ্ঠ হাকিম শম্পা জাহানের আদালতে মামলাটি দায়ের করা হয়। বিচারক হবিগঞ্জ গোয়েন্দা বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত করে রিপোর্ট প্রদানের জন্য নির্দেশ প্রদান করেছেন। এদিকে চাঞ্চল্যকরকর এ মামরা দায়েরের ঘটনায় হবিগঞ্জের সর্বত্র ব্যাপক আলাড়ন সৃষ্টি হয়।

মামলার বিবরণে জানা যায়, রাজনীতি চলচ্চিত্রে নায়ক শাকিব খান নায়িকা অপু বিশ্বাসকে বিশেষ মুহুর্তের একটি ডায়লগে একটি মোবাইল নাম্বার প্রদান করেন। যে নাম্বারটি বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের মোবারক মিয়ার ছেলে সিএনজি চালক ইজাজুল মিয়ার। নাম্বরটি ছবিতে প্রদর্শিত হওয়ার পর থেকে শাকিব ভক্ত নারী-পুরুষ দিনরাত ইজাজুলকে ফোন করে বিব্রতকর পরিস্থিতিতে ফেলে। এক পর্যায়ে খুলনা থেকে এক নারী ভক্ত ইজাজুলের বাসায় চলে আসে।

এছাড়াও নারী ভক্তরা অবিরাম ফোন করে তাকে হয়রানির শিকার করে। এ নিয়ে ইজাজুলের স্ত্রীর সাথে তার মনোমালিন্য হয়। এক পর্যায়ে পরিবার থেকে তাকের বের করে দেয়া হয়। এর ফলে দীর্ঘদিন থেকে সে কোন কাজকর্ম করতে পারে না। মানুষিকভাবে সে বিপর্যস্থ হয়ে পড়ে। পরে বাধ্য হয়ে মানহানী ও হয়রানির অভিযোগে সে মামলা করতে বাধ্য হয়।

মামলার বাদীপক্ষের আইনজীবি অ্যাডভোকেট এমএ মজিদ বলেন, বিনা অনুমতিতে আমার মক্কেলের ব্যক্তিগত মোবাইল ফোন নাম্বার রাজনীতি নামক ছবিতে ব্যবহার করে আসামীরা প্রতারণা করেছেন। এতে ইজাজুলের সামাজিক ও আর্থিক ক্ষতি হয়েছে। এজন্য আমরা মামলা দায়ের করে অভিযুক্তদের বিচারের মাধ্যমে শাস্তির দাবী জানিয়েছি।

মামলার বাদী ইজাজুল বলেন, দিন-রাত আমার নাম্বারে কল আসে। মাঝে মধ্যে আমার বউ রিসিভ করে শুনে মেয়েরা ফোন করেছে। এ কারণে আমি এখন পরিবার ছাড়া। আমি এ হয়রাণী থেকে মুক্তি চাই।

Leave A Reply