newspaper

ক্ষোভে ফুঁসছেন অপু বিশ্বাস হবিগঞ্জে শাকিবের বিরুদ্ধে মামলায়

0 53

মৌলভীবাজার টোয়েন্টিফোর :: ‘রাজনীতি’ ছবির নায়ক শাকিব খান, নির্মাতা বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদের বিরুদ্ধে হবিগঞ্জের ইজাজুল মিয়া নামের এক সিএনজি চালক মামলা করেছেন। আর সেটা উদ্দেশ্য প্রণোদিত বলেই মন্তব্য করেছেন শাকিবের স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

শুধু তাই নয়, বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে এ নায়িকা বলেন, এরকম একটি হালকা বিষয় নিয়ে তো মামলা করতে হয় না। ইজাজুল মিয়া চাইলে সহজেই ফোন নম্বরটা বদলে ফেলতে পারতেন। কিংবা নতুন ফোন নম্বর নিয়ে নিতে পারতেন। আলোচনায় আসার জন্যই ইজাজুল মামলাটি করেছেন।

অপু বলেন, কেউ ইজাজুলকে দিয়ে মামলাটি করিয়ে মজা নিচ্ছেন। শাকিবের মতো সুপারস্টারের বিরুদ্ধে মামলা করে ইজাজুল আলোচনায় আসতে চাইছেন। এই সহজ জিনিসটা নিশ্চয় সবাই বুঝবেন।

প্রসঙ্গত, ‘রাজনীতি’ চলচ্চিত্রে মুঠোফোন নাম্বার ব্যবহার করে হয়রানী ও প্রতারণার অভিযোগে নায়ক শাকিব খান, পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদের বিরুদ্ধে হবিগঞ্জ আদালতে অর্ধকোটি টাকার মানহানীর মামলা করেছেন সিএনজি অটোরিকশাচালক ইজাজুল মিয়া।

রবিবার দুপুরে হবিগঞ্জের জৈষ্ঠ হাকিম শম্পা জাহানের আদালতে মামলাটি দায়ের করা হয়। বিচারক হবিগঞ্জ গোয়েন্দা বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত করে রিপোর্ট প্রদানের জন্য নির্দেশ প্রদান করেছেন।