1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
আইজিপির পক্ষ থেকে মৌলভীবাজারের বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ পরিবেশমন্ত্রীর মৌলভীবাজার জেলা জাসাসের আহবায়কে উদ্যোগে পানিবন্দী পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শ্রীমঙ্গল উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মাহির কোলজুড়ে আসেনি কোনো সন্তান শ্রীমঙ্গলে ‘‘ইউনিয়ন পরিষদের বাজেটে ওয়াশ বরাদ্ধ,প্রত্যাশা ও প্রাপ্তি’’ শীর্ষক এক কনসালটেশন কর্মশালা পুলিশের অভিযানে কুলাউড়ায় ইয়াবাসহ ২ কারবারি গ্রেফতার কোটচাঁদপুরে  কিশোরি ক্লাবের সচেতনতামূলক সভা কোটচাঁদপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের স্টোর রুমে আটকে রাখার অভিযোগ মৌলভীবাজারে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা বিষয়ক কর্মশালা

কোটচাঁদপুর ব্যবসায়িকে মারপিট করার অভিযোগ

  • প্রকাশের সময় সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১৭২ পঠিত
মঈন উদ্দিন খান: মারপিট করে হাত- পা ভেঙ্গে দেয়ায় কোটচাঁদপুরের তোয়াজ উদ্দিন ও তাঁর পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন  ভুক্তভোগী মাটি ব্যবসায়ি জাহাঙ্গীর হোসেন। এর আগে পুলিশ ও গণমাধ্যম কর্মীকে
মারপিট করার অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধ।
জানা যায়,গেল বছর পুকুর কাটার জন্য মাটি বিক্রির চুক্তি হয় জাহাঙ্গীর হোসেনের সঙ্গে তোয়াজ উদ্দিন ও তাঁর পরিবারের। ওই সময় টাকাও দেন তাদের। তবে মাটি কাটার আগেই বৃষ্টি শুরু হয়। এতে করে পুকুর খনন না করে ভেকু নিয়ে চলে যান তারা । চুক্তি অনুযায়ী এ বছর মাটি কাটার কথা তাদের। রবিবার পুকুর দেখতে আসেন জাহাঙ্গীর হোসেন। ওই সময় দেখতে পান তোয়াজ উদ্দিন ও তাঁর পরিবারের লোকজন ভেকু নামিয়ে পুকুরের মাটি কাটছে। বিষয়টি নিয়ে বাক-বিতন্ডতা হয় উভয়ের মধ্যে। এক পর্যায়ে তারা জাহাঙ্গীর হোসেনকে মারতে থাকে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসেন এবং তাকে উদ্ধার করেন।পরে জাহাঙ্গীরকে মহেশপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করান। বর্তমানে সে ওই কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
ভুক্তভোগী জাহাঙ্গীর হোসেন বলেন, গেল বছর পুকুরের মাটি বিক্রির করার জন্য চুক্তি হয় তোয়াজ উদ্দিন ও তাঁর পরিবারের সঙ্গে। টাকা ও দেয়া হয়। সে অনুযায়ী এ বছর মাটি কাটার কথা। রবিবার  পুকুর দেখতে এসে চোখে পড়ে সারি মাটি টানা টলার,পুকুরে  মাটি কাটছে ২ টি ভেকু। বিষয়টি জানতে চাইলে গালি-গালাজ শুরু করেন। এক পর্যায় তোয়াজ উদ্দিন, তাঁর ছেলে পারভেজ, ভাইপো রয়েল সহ বেশ কয়েক আমার উপর হামলা করেন। পরে স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করেন। এ ঘটনায় কোটচাঁদপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
এদিকে পাল্টা অভিযোগ করেছেন তোয়াজ উদ্দিন ও তাঁর পরিবার, বলেন গেল বছর মাটি কাটার জন্য চুক্তি হয়। যা এক মাসের মধ্যে সম্পন্ন করার কথা। তারা চুক্তি মোতাবেক কাজ শেষ করতে পারেননি। এতে করে আমরা দেড় লাখ টাকার ক্ষতি গ্রস্ত হয়েছি। আর তাদের সঙ্গে মাটি নিয়ে কোন চুক্তি ছিল না। চুক্তি হয়ে ছিল ভাটা মালিক সাত্তার মিয়ার সঙ্গে। তারা আমার কাছে চাঁদা দাবি করতে এসেছিল। চাঁদা না পেয়ে মারতে যায়। এ সময় ধস্তাধস্তিতে হয়তো তার হা- পা ভেঙ্গে যেতে পারে।
উল্লেখ্য ২০২১ সালের প্রথম দিকে তুচ্ছ ঘটনা নিয়ে কোটচাঁদপুর থানা পুলিশের সঙ্গে বাক -বিতন্ডতায় জড়ান তোয়াজ উদ্দিন ও তাঁর পরিবার  । পরে পুলিশের গায়ে হাতও তোলেন তারা। এছাড়া গেল ৩০ ডিসেম্বর তাদের একটা বিবাদমান জমি নিয়ে সংবাদ সংগ্রহে গেলে হামলার শিকার হন গণমাধ্যম কর্মী রমজান খান।
এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মঈন উদ্দিন জানান, ওই ঘটনায় এখনও মামলা হযনি। তদন্তাধীন রয়েছে। অন্যদিকে তারাও একটা চাঁদাবাজির অভিযোগ করেছেন থানায়।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর